ঢাকাMonday , 11 December 2023
  1. অপরাধ
  2. অর্থ ও শিল্প
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. ইন্টারভিউ
  7. উদ্যোক্তা মুখ
  8. উপমহাদেশ
  9. খেলাধূলা
  10. চাকুরি সংবাদ
  11. চিত্র বিচিত্র
  12. জাতীয়
  13. জেলা সংবাদ
  14. ধর্ম কথন
  15. নারী ও শিশু
আজকের সর্বশেষ সবখবর

রংপুর ক্যাডেট কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

সময়৭১ ডেস্ক
December 11, 2023 11:05 am
Link Copied!

রংপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ লেঃ কর্ণেল মোঃ আশরাফুল ইসলাম, এসপিপি, পিএসসি, সিগস ১১ডিসেম্বর ২০২৩ ইং তারিখে মশাল জ্বালিয়ে,শান্তির প্রতীক পায়রা অবমুক্ত করে ও বেলুন উড়িয়ে রংপুর ক্যাডেট কলেজের ৪দিন ব্যাপি ৪৩তম আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানে প্রতিযোগীদের শপথবাক্য পাঠ করান মেজর মোঃ সাইদুল হক, এ্যাডজুটেন্ট। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম অধ্যক্ষ মিসেস সাদিয়া আরেফিন, উপাধ্যক্ষ জনাব মোঃ সেলিম হোসেন, মেডিকেল অফিসার মেজর মুকিত বিন মোহাম্মদ এবং অনুষদ সদস্য সহ কলেজের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
উদ্বোধনী অনুষ্ঠানের মূল আকর্ষণ ক্রীড়াবিদদের মনোমুগ্ধকর কুচকাওয়াজ উপস্থিত সকলকে মুগ্ধ করে।


আগামী ১৪ই ডিসেম্বর ২০২৩ইং তারিখে সমাপনী দিবসে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে মেজর জেনারেল সাকিল আহমেদ,বিএসপি ,এসপিপি, বিজিবিএম, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি জেনারেল অফিসার কমান্ডিং,৬৬ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার, রংপুর এরিয়া, প্রধান অতিথি এবং ডাঃ শাহনাজ সাকিল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাডেটদের পুরষ্কৃত করবেন।

Please follow and like us:
Pin Share

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।