<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-9297823276024329" crossorigin="anonymous"></script>
ঢাকাThursday , 14 December 2023
  1. অপরাধ
  2. অর্থ ও শিল্প
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. ইন্টারভিউ
  7. উদ্যোক্তা মুখ
  8. উপমহাদেশ
  9. খেলাধূলা
  10. চাকুরি সংবাদ
  11. চিত্র বিচিত্র
  12. জাতীয়
  13. জেলা সংবাদ
  14. ধর্ম কথন
  15. নারী ও শিশু
আজকের সর্বশেষ সবখবর

রংপুর ক্যাডেট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

সময়৭১ ডেস্ক
December 14, 2023 12:04 pm
Link Copied!

১৪ ডিসেম্বর ২০২৩ রোজ বৃহস্পতিবার রংপুর ক্যাডেট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী দিবসের ক্রীড়ানুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন মেজর জেনারেল সাকিল আহমেদ, বিএসপি, এসপিপি, বিজিবিএম, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি জেনারেল অফিসার কমান্ডিং, ৬৬ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার, রংপুর এরিয়া। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ লেঃ কর্ণেল মোঃ আশরাফুল ইসলাম, এসপিপি, পিএসসি, সিগস্, উপাধ্যক্ষ জনাব মোঃ সেলিম হোসেন, এ্যাডজুটেন্ট মেজর মোঃ সাইদুল হক, মেডিকেল অফিসার মেজর মুকিত বিন মোহাম্মদ এবং অন্যান্য উচ্চপদস্থ সামরিক ও অসামরিক কর্মকর্তাবৃন্দ, অভিভাবক, আমন্ত্রিত অতিথিবৃন্দ, অনুষদ সদস্যবৃন্দ, কর্মচারী ও ক্যাডেটবৃন্দ এবং গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দ।

প্রধান অতিথি সারা বছর ধরে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতাসহ আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদেরকে পুরস্কার প্রদান করেন। আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ এ বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর হাউস বিজয়ী ও ওমর ফারুক হাউস উপবিজয়ী এবং ২০২৩ সালে বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর হাউস সার্বিকভাবে বিজয়ী হাউস ও ওমর ফারুক হাউস সার্বিকভাবে উপবিজয়ী হাউস হওয়ার গৌবর অর্জন করে।

প্রকৃতপক্ষে, সেনাসদর এজি শাখা (সমন্বয়) কর্তৃক পরিচালিত দেশের ক্যাডেট কলেজগুলোতে অভিন্ন পরিবেশে শিক্ষার্থী ক্যাডেটরা হয়ে ওঠে চৌকষ, নিষ্ঠাবান ও নিয়মানুবর্তী। দেশের সাধারণ শিক্ষাব্যবস্থার মাঝে থেকেও এখানে সামরিক প্রশিক্ষণ এবং খেলাধুলাসহ সহশিক্ষামূলক কার্যক্রমকে বিশেষভাবে গুরুত্ব দেয়া হয়। ফলে ক্যাডেট কলেজ থেকে শিক্ষা অর্জন করে প্রাক্তন ক্যাডেটরা সামরিক বাহিনীসহ দেশে ও বিদেশে বিভিন্ন পেশায় তাদের প্রতিভার স্বাক্ষর রেখে চলেছে।

বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে প্রতি বছরের ন্যায় এবারও ব্যানার ও পতাকায় সুসজ্জ্বিত ছিল কলেজ ক্যাম্পাস। কুয়াশাঢাকা ভোর থেকে শুরু করে সন্ধ্যা নামার আগ পর্যন্ত ৪ দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতায় প্রাণোচ্ছল হয়ে ক্যাডেটরা ছিল নির্মল আনন্দে উদ্বেলিত ও উজ্জীবিত। এর মাধ্যমে বেড়েছে তাদের পারস্পরিক সম্প্রীতি ও সৌহার্দ্য।

Please follow and like us:
Pin Share

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।