ঢাকাMonday , 25 September 2023
  1. অপরাধ
  2. অর্থ ও শিল্প
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. ইন্টারভিউ
  7. উদ্যোক্তা মুখ
  8. উপমহাদেশ
  9. খেলাধূলা
  10. চাকুরি সংবাদ
  11. চিত্র বিচিত্র
  12. জাতীয়
  13. জেলা সংবাদ
  14. ধর্ম কথন
  15. নারী ও শিশু
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে নৌকায় ভোট চাইলেন বিএনপি’র সভাপতি খোরশেদ

সময়৭১ ডেস্ক
September 25, 2023 4:49 pm
Link Copied!

নাহিদ মিয়া,মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:
হবিগঞ্জের মাধবপুর উপজেলার ৪নং আদাঐর ইউনিয়ন বিএনপির সভাপতি, ও ইউনিয়ন চেয়ারম্যান মীর খোরশেদ আলম ইউনিয়ন আওয়ামী লীগের একটি রাজনৈতিক সভায় নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন। এতে উপজেলা বিএনপির নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।

গত মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) হবিগঞ্জ- ৪ (মাধবপুর- চুনারুঘাট) আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহণ পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো. মাহবুব আলীর একটি রাস্তা উদ্বোধন উপলক্ষে জনসভায় তিনি এ আহ্বান জানান।এ সময় তিনি বিমান প্রতিমন্ত্রী উন্নয়নমূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন। বক্তৃতা শেষ অংশে তিনি উপস্থিত সবাইকে আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।
এ নিয়ে মাধবপুর উপজেলা বিএনপি ও হবিগঞ্জ জেলা বিএনপি নেতাকর্মীদের মধ্যে নানা প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
আদাঐর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক আনোয়ার আলী বলেন, খোরশেদ চেয়ারম্যানের কাজটা খুবই জঘন্য করেছে। তার নিজের দুর্নীতি ঢাকতে আওয়ামী লীগের নেতাদের ওপর সওয়ার হয়েছে।উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. শাহজাহানকে বিষয়টা জানিয়েছি। তাকে বহিষ্কারের জন্য অনুরোধে জানিয়েছি।
মাধবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হামিদুর রহমান হামদু জানায়, তার কাজটি দালালির মতো হয়ে গেছে। আমি সভাপতির সঙ্গে কথা বলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের বিষয়ে ব্যবস্থা নেব।
উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এরশাদ আলী জানান, বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড সবাইকেই প্রভাবিত করছে,খোরশেদ চেয়ারম্যান বিষয়টি উপলদ্ধি করেই সত্যি কথাগুলো বলেছেন এবং নৌকায় ভোট চেয়েছেন।এক্ষেত্রে নেতার মতপ্রকাশের স্বাধীনতার বা মতপ্রকাশ করা কোনো অন্যায় নয়।

Please follow and like us:
Pin Share

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।