ঢাকাWednesday , 20 September 2023
  1. অপরাধ
  2. অর্থ ও শিল্প
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. ইন্টারভিউ
  7. উদ্যোক্তা মুখ
  8. উপমহাদেশ
  9. খেলাধূলা
  10. চাকুরি সংবাদ
  11. চিত্র বিচিত্র
  12. জাতীয়
  13. জেলা সংবাদ
  14. ধর্ম কথন
  15. নারী ও শিশু
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে যুবলীগের সদস্য সংগ্রহ ফরম বিতরণের উদ্বোধন

সময়৭১ ডেস্ক
September 20, 2023 4:30 pm
Link Copied!

নাহিদ মিয়া,মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি।
দেশব‍্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের অংশ হিসেবে মাধবপুর উপজেলা যুবলীগের সদস্য সংগ্রহ ফরম বিতরণ কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়েছে। এর আগে মাধবপুর উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের নেতৃত্বে হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের নবনির্বাচিত সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক একে এম মঈন উদ্দিন চৌধুরী সুমন, অন্যান্য নেতৃবৃন্দ’র মাধবপুর উপজেলা আগমন উপলক্ষে বিশাল শোডাউন ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।
বুধবার ২০ সেপ্টেম্বর সাড়ে ৪টায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা যুবলীগ প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সভাপতি ফারুক পাঠান।
প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আবুল কাসেম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন একে,এম মঈন উদ্দিন চৌধুরী (সুমন) বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন।জেলা যুবলীগের সহ সভাপতি মোতাহের হোসেন রিজু,বিপ্লব রায় চৌধুরী, আব্দুর রউফ মাসুক,যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম মোল্লা ফয়সাল,সাংগঠনিক সম্পাদক এম এ মামুন,মানিক মিয়া,মহিবুর রহমান মাহিসহ প্রমূখ। এসময় নব নবগঠিত জেলা যুবলীগের নেতৃবৃন্দেরকে ফুলেল শুভেচ্ছা জানান,
উপজেলা যুবলীগ, পৌর যুবলীগ, ইউনিয়ন যুবলীগ, পৌর যুবলীগের ওয়ার্ড কমিটি নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সঞ্চালনায় করেন উপজেলা যুবলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আবুল কাসেম।

Please follow and like us:
Pin Share

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।