ঢাকাWednesday , 9 August 2023
  1. অপরাধ
  2. অর্থ ও শিল্প
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. ইন্টারভিউ
  7. উদ্যোক্তা মুখ
  8. উপমহাদেশ
  9. খেলাধূলা
  10. চাকুরি সংবাদ
  11. চিত্র বিচিত্র
  12. জাতীয়
  13. জেলা সংবাদ
  14. ধর্ম কথন
  15. নারী ও শিশু
আজকের সর্বশেষ সবখবর

স্তন ক্যানসারে মারা গেলেন জনপ্রিয় কমেডি অভিনেত্রী

সময়৭১ ডেস্ক
August 9, 2023 5:14 pm
Link Copied!

মারা গেলেন জনপ্রিয় ব্রিটিশ টেলিভিশন প্রোগ্রাম ‘করোনেশন স্ট্রিট’ এবং ‘ডক্টরস’-এ অভিনয় করে খ্যাতি লাভ করা অভিনেত্রী আনিতা কেরি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।
এ কমেডি অভিনেত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার মুখপাত্র কেটি থ্রেলফাল। তবে এর বাইরে কোনো তথ্য জানননি তিনি। সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের খবর—স্তন ক্যানসারে আক্রান্ত ছিলেন অভিনেত্রীআনিতা। জানা যায়, ২০১০ সালে স্তন ক্যানসার শনাক্ত হয় তার।

এই অভিনেত্রী একবার বলেছিলেন, আমি টেলিভিশনে এত কমেডি চরিত্রে অভিনয় করেছি যে, সত্যিই একটি মাংসল নাটকীয় চরিত্র পেতে উদ্বিগ্ন ছিলাম।
ম্যানচেস্টারে আশ্রয়ে থাকা নারীদের সঙ্গে কথা বলে বিষয়টি নিয়ে গবেষণা করেছিলেন। এর প্রাসঙ্গিকতা বিশাল চ্যালেঞ্জের ছিল। যা ক্ষতবিক্ষত নারীদের সম্পর্কে ভাবতে বাধ্য করেছিল বলে জানিয়েছিলেন আনিতাকেরি।
এ তারকা দুই বছর ধরে বিবিসি ওয়ানের ডক্টরস প্রোগ্রাম ‘ভিভিয়েন মার্চ’ এ অভিনয় করেছেন। তার মৃত্যুর পর তাকে ‘প্রতিভাধর অভিনেত্রী’ উল্লেখ করে শ্রদ্ধা জানানো হয়েছে। শ্রদ্ধা জানানোর জন্য বিবিসি ডক্টরস শোক প্রকাশ করেছে এক টুইট বার্তায়।
২০০৫-২০১০ সাল পর্যন্ত ডক্টর সিরিজে কাজ করা পরিচালক স্টিভ হিউজ অভিনেত্রীকে শ্রদ্ধা জানিয়েছেন। তিনি টুইট বার্তায় লিখেছেন, ‘আনিতা কেরির মৃত্যুর কথা শুনে দুঃখিত। আমি তার সঙ্গে “ডক্টরস’ সিরিজে কাজ করা বেশ উপভোগ করেছি।’

তিনি একজন টেলিভিশন কমেডি অভিনেত্রী ছিলেন। তিনি ১৯৭৮ সালে করোনেশন স্ট্রিটে যোগ দেয়ার আগে ‘হোয়াটএভার হ্যাপেন্ড টু দ্য লাইকলি ল্যাডস’ এ অভিনয় করেন।

Please follow and like us:
Pin Share

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।