ঢাকাWednesday , 31 May 2023
  1. অপরাধ
  2. অর্থ ও শিল্প
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. ইন্টারভিউ
  7. উদ্যোক্তা মুখ
  8. উপমহাদেশ
  9. খেলাধূলা
  10. চাকুরি সংবাদ
  11. চিত্র বিচিত্র
  12. জাতীয়
  13. জেলা সংবাদ
  14. ধর্ম কথন
  15. নারী ও শিশু
আজকের সর্বশেষ সবখবর

৮৩ বছর বয়সে বাবা হচ্ছেন অস্কারজয়ী অভিনেতা

Link Copied!

ফের বাবা হতে যাচ্ছেন ৮৩ বছর বয়সী অস্কারজয়ী অভিনেতা ও নির্মাতা আল পাচিনো। ২৯ বছর বয়সী নূর আলফালাহর সঙ্গে সম্পর্কে রয়েছেন আল পাচিনো। নূর আলফালাহ এখন অন্তঃসত্ত্বা।
আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, আর এক মাস পরই আল পাচিনোর বান্ধবী নুর আলফাল্লাহ জন্ম দেবেন অভিনেতার চতুর্থ সন্তান।
করোনা সংকটের সময় থেকে প্রেম করছেন আল পাচিনো ও নূর। ২০২২ সালের এপ্রিলে এক নৈশভোজের সময়ের একটি ছবি প্রকাশ্যে আসার পর তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়।
নুর পেশায় এক জন চলচ্চিত্র প্রযোজক। তিনি লস অ্যাঞ্জেলেসে বড় হয়েছেন। চলচ্চিত্র প্রযোজক হিসেবে কর্মজীবন শুরু করার আগে তিনি ইউসিএল স্কুল অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিষয়ে পড়াশোনা করেছেন।
১৯৮৮ সালে জ্যান ট্যারেন্টের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পাচিনো। এ সংসারে তাদের এক মেয়ে (জুলি মারি) এবং আর এক প্রাক্তন প্রেমিকা বেভারলি ডি এঞ্জেলো যমজ সন্তান (অ্যান্টন এবং অলিভিয়া) জন্ম দিয়েছেন আল পাচিনোর ঔরসে। এরপর ১৯৯৭ সালে অভিনেত্রী বেভারলি ডি’অ্যাঞ্জেলার সঙ্গে আবার সম্পর্কে জড়ান আল পাচিনো। ২০০৩ সালে ভেঙে যায় এ সম্পর্ক।
পরে ‘দ্য গডফাদার’ সিনেমার সহশিল্পী ডায়ন কিটনের সঙ্গে সম্পর্কে জড়ান আল পাচিনো। এই সম্পর্কও বেশি দিন ধরে রাখতে পারেননি পাচিনো। তারপর আরো বেশ কয়েকজনের সঙ্গে সম্পর্কে ছিল তার।
পাশাপাশি, প্রযোজক নুরও এর আগে একাধিক সম্পর্কে ছিলেন৷ তার প্রেমিকদের মধ্যে অন্যতম গায়ক মাইক জ্যাগার এবং ধনকুবের নিকোলাস বারগ্রুয়েন।

প্রসঙ্গত, পাচিনো গডফাদার সিরিজ ছাড়াও ‘স্কেয়ারফেস’, ‘সেন্ট অব এ উম্যান’, ‘হিট’, ‘সার্পিকো’, ‘সি অব লভ’, ‘দ্য ডেভিলস অ্যাডভোকেট’, ‘দ্য ইনসাইডার’-সহ হলিউডের একাধিক বক্সঅফিসে সফল ছবিতে অভিনয় করেছেন।

Please follow and like us:
Pin Share

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।