ঢাকাTuesday , 19 September 2023
  1. অপরাধ
  2. অর্থ ও শিল্প
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. ইন্টারভিউ
  7. উদ্যোক্তা মুখ
  8. উপমহাদেশ
  9. খেলাধূলা
  10. চাকুরি সংবাদ
  11. চিত্র বিচিত্র
  12. জাতীয়
  13. জেলা সংবাদ
  14. ধর্ম কথন
  15. নারী ও শিশু
আজকের সর্বশেষ সবখবর

ঘোড়াঘাটে জব্দকৃত চাল উদ্ধারের ঘটনায় মামলা

সময়৭১ ডেস্ক
September 19, 2023 4:49 pm
Link Copied!

আরিফুল ইসলাম জিমন, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে সরকারের বরাদ্দকৃত ভিডব্লিউবি কর্মসূচির ৯৫ বস্তা জব্দকৃত চাল উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা ইউনুস আলী বাদী হয়ে অভিযুক্ত মঞ্জুরুল ইসলাম ওরফে মঞ্জু মিয়া সহ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন।
এর আগে রবিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলামের নেতৃত্বে সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান ও ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ অভিযান পরিচালনা করে উপজেলার ১নং বুলাকীপুর ইউনিয়নের সৌলা দামোদরপুর এলাকার মঞ্জুরুল ইসলাম মঞ্জু মিয়ার বাড়ি থেকে ভিডব্লিউবি কর্মসূচি’র ৯৫ বস্তা (২ হাজার ৮৫০ কেজি) চাল জব্দ করেন যা এখন পর্যন্ত থানা হেফাজতে রয়েছে।

মামলার বিষয়ে ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, জব্দকৃত চাল উদ্ধারের ঘটনায় থানায় একটি মামলা রুজু করা হয়েছে। এ ঘটনায় সুষ্ঠু তদন্ত সাপেক্ষে এজাহার নামীয় আসামীসহ জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Please follow and like us:
Pin Share

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।