ঢাকাTuesday , 5 September 2023
  1. অপরাধ
  2. অর্থ ও শিল্প
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. ইন্টারভিউ
  7. উদ্যোক্তা মুখ
  8. উপমহাদেশ
  9. খেলাধূলা
  10. চাকুরি সংবাদ
  11. চিত্র বিচিত্র
  12. জাতীয়
  13. জেলা সংবাদ
  14. ধর্ম কথন
  15. নারী ও শিশু
আজকের সর্বশেষ সবখবর

বনানীতে বেপরোয়া ‘নাপিত সবুজ’, ধর্ষিতা নারীর বিরুদ্ধে অপপ্রচার 

সময়৭১ ডেস্ক
September 5, 2023 3:43 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বনানী থানাধীন ২০নং ওয়ার্ড কাউন্সিলরের ঘনিষ্ঠ লোক সবুজ রাজ ওরফে নাপিত সবুজ। এক সময় মহাখালী জলখাবার হোটেলের পেছনের গলির একটি সেলুনে নাপিতের কাজ করতেন। পরে কাউন্সিলর নির্বাচনের সময় বর্তমান কাউন্সিলর নাছিরের পক্ষে মিছিল করে কাউন্সিলরের নজরে আসেন। কাউন্সিলরের বিশ্বস্ততা অর্জন করে তাই ড্রাইভার হিসেবে কাজ শুরু করেন। বর্তমানে কাউন্সিলরের ঘনিষ্ঠ লোক হিসেবেই পরিচিত এই সবুজ। কাউন্সিলরের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, দখলবাজি, টেন্ডারবাজি, হামলা সহ সকল প্রকার সন্ত্রাসী কার্যকলাপ করে থাকেন। মাদকাসক্ত এই সবুজকে প্রতিদিন মাতলামি করতেও দেখা যায়। তার বেপরোয়া কর্মকাণ্ডে অতিষ্ঠ এলাকাবাসী।

সম্প্রতি মহাখালী সাততলা বস্তির চিহ্নিত চাঁদাবাজ আতর আলীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন আশা নামক এক নারী। আতর আলীর কাছ থেকে টাকা খেয়ে সবুজ ঐ ধর্ষিতা নারীকে মাদক ব্যবসায়ী হিসেবে হিসেবে উপস্থাপন করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। সবুজের ফেসবুকে পোস্ট করা একটি ভিডিওতে কয়েকজন নারী ধর্ষিতা আশাকে মাদক ব্যবসায়ী দাবি করছেন। তাদের মধ্যে একজন ধর্ষণকারী আতর আলীর স্ত্রী। বাকিরা সবাই আতর আলীর ঘনিষ্ঠ লোক। ভিডিওতে সবুজ আশাকে মাদক ব্যবসায়ী প্রমাণ করার চেষ্টা করেছেন। এর আগেও সবুজ এই আতর আলীর নানা অপকর্ম ঢাকতে নানা বিতর্কিত কর্মকাণ্ড করেছেন। আতর আলীর বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে স্থানীয় এক সাংবাদিককে হত্যার চেষ্টাও করেছিলেন সবুজ বাহিনী।

ধর্ষিতা নারী আশা বলেন, ‘আমি যদি মাদক ব্যবসায়ী হয়ে থাকি তাদের তো অনেক ক্ষমতা, তারা কাউন্সিলরের লোক। আমার নামে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে অভিযোগ করুক। আমি মাদক ব্যবসায়ী হলে আইনের লোক আমাকে ধরবে। আমি মাদক ব্যবসায়ী না তাই আইনের লোক দিয়ে আমার ক্ষতি করতে না পেরে আমার নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে তারা।’

অভিযোগ এসেছে, চলতি বছরের জুন মাসে মহাখালী পুরাতন বাজারের পাঁচটি দোকান থেকে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে সবুজ। দোকানিরা চাঁদা না দিলে সবুজ তার সন্ত্রাসী বাহিনী নিয়ে ঐ পাঁচটি দোকান বন্ধ করে দেয়। পুরো ওয়ার্ড জুড়ে সবুজের বিরুদ্ধে এমন বহু অভিযোগ রয়েছে। কিন্তু কাউন্সিলরের ঘনিষ্ঠ হওয়ায় পার পেয়ে যাচ্ছে।

চলতি মাসের ঘটনা। ২০নং ওয়ার্ডে ফ্যামিলি কার্ডে টিসিবি’র পণ্য বিতরণকালে দেখা যায় শতাধিক লোক লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায় সবুজ তার বাহিনী নিয়ে এসে একাই ৩০টি কার্ড দিয়ে পণ্য নিয়ে যায়। সবুজের চাল, ডাল, তেল বুঝে নিতে নিতে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থাকতে হয় শতাধিক মানুষকে। এভাবে সর্বত্র প্রভাব দেখায় সবুজ।

Please follow and like us:
Pin Share

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।