ঢাকাMonday , 12 June 2023
  1. অপরাধ
  2. অর্থ ও শিল্প
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. ইন্টারভিউ
  7. উদ্যোক্তা মুখ
  8. উপমহাদেশ
  9. খেলাধূলা
  10. চাকুরি সংবাদ
  11. চিত্র বিচিত্র
  12. জাতীয়
  13. জেলা সংবাদ
  14. ধর্ম কথন
  15. নারী ও শিশু
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় গরু ও মুরগির ফার্মের পাশে পুকুর খনন: খামারির জমি হুমকির মুখে 

Alamin Sabbir
June 12, 2023 6:19 pm
Link Copied!

গাইবান্ধা জেলা প্রতিনিধি :

 গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালী ইউনিয়নের উত্তর রিফাইতপুর গ্রামে আমিনুল ইসলামের গরু ও মুরগির ফার্মের পাশেই পুকুর খনন করেছেন প্রতিবেশী সেলিম মিয়া। এতে তার খামার ভেঙ্গে পরার সম্ভাবনা দেখা যাওয়ায় 

এর প্রতিবাদ করায় সেলিম মিয়া তাকে হত্যার হুমকি দিয়েছে। এই হুমকি মাথায় নিয়ে চরম উদ্বেগের মধ্যে দিনযাপন করছেন আমিনুল ইসলাম।  

লিখিত অভিযোগে জানা গেছে, বাদিয়াখালী ইউনিয়নের উত্তর রিফাইতপুর গ্রামের আমিনুল ইসলাম তার নিজস্ব জমিতে দীর্ঘদিন ধরে গরু ও মুরগীর ফার্ম দিয়ে পরিবার পরিজন নিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। এতে প্রতিবেশী মৃত দুদু মিয়ার ছেলে সেলিম মিয়া ঈর্ষান্বিত হয়ে ওঠে। তিনি বিভিন্নভাবে আমিনুল ইসলামের সাথে শত্রুতা করতে থাকেন। এরই ধারাবাহিকতায় সেলিম মিয়া ওই ফার্ম সংলগ্ন পশ্চিম পাশে তার জমিতে গভীর পুকুর খনন করে ফার্মটি নষ্ট করার চেষ্টা করে। পুকুর খননে বাধা দিলে সেলিম মিয়াসহ তার সহযোগী সন্ত্রাসীরা আমিনুল ইসলামকে বেদম মারপিট করে। এছাড়াও সেলিম মিয়া ও তার লোকজন ফার্মের মালিক আমিনুল ইসলামকে বিভিন্নভাবে হুমকি এমনকি তাকে হত্যা করে লাশ গুমের হুমকিও দিচ্ছে। এ ঘটনায় আমিনুল ইসলাম বাদি হয়ে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এছাড়াও এ ঘটনায় সদর থানায়, সহকারী কমিশনার (ভূমি), সদর উপজেলা নির্বাহী অফিসারসহ  বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছেন ভুক্তভোগী আমিনুল ইসলাম। কিন্তু কোন প্রতিকার না পায়নি।

এব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার মো: শরীফুল আলমের সাথে যোগাযোগ করলে তিনি জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। দীর্ঘদিন ধরে আমিনুল ও সেলিম মিয়ার মধ্যে বিরোধ চলে আসছে। পুকুর খনন কাজ বন্ধ রাখতে বলা হয়েছিল। কিন্তু তারপরও পুকুর খনন করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:
Pin Share

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।