1. admin@somoy71.com : admin :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১২:১৭ পূর্বাহ্ন

করোনার ঝুঁকি থাকায় শ্রীলঙ্কা সফরে ২২ জনের দল

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৯৭ বার পড়া হয়েছে

ক্রীড়া প্রতিবেদকঃ
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যদের বাসায়-বাসায় গিয়ে কোভিড-১৯ টেস্ট করা হবে। যাদের কোভিড শনাক্ত হবে তাদের আইসোলেশনে রাখা হবে। করোনার ঝুঁকি থাকায় শ্রীলঙ্কা সফরের জন্য ২০-২২ জনের দল ঘোষণা করা হবে।

শ্রীলঙ্কা সফরের প্রস্তুতি শুরু হওয়ার কথা রয়েছে সেপ্টেম্বরের ২১ তারিখ থেকে। সেপ্টেম্বরের শেষ সপ্তাহে বাংলাদেশ দল শ্রীলঙ্কার উদ্দেশে ঢাকা ত্যাগ করবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (ক্রিকেট) পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গণমাধ্যমের মুখোমুখি হয়ে এসব তথ্য জানান।

আকরাম খান বলেন, ‘১৮ (সেপ্টেম্বর) তারিখ আমরা সবার বাসায় গিয়ে কোভিড টেস্ট করবো। এরপর ২০ তারিখের দিকে হোটেলে ওঠার চিন্তা ভাবনা করেছি। ২১ তারিখ থেকে কিছুদিন অনুশীলন করে আমরা শ্রীলঙ্কা যাবো। দল আমরা ১০-১৫ তারিখের মধ্যে দিয়ে দিব কারণ সংখ্যাটা আমরা বাড়াবো ২০-২২ জন। কোভিডকে যতটা সহজ মনে হচ্ছে ততটা সহজ না। অনেক ঝুঁকি আছে, আমাদের অনেক বিকল্প রাখতে হবে।’

ঘন ঘন টেস্ট হওয়ার কথা জানিয়ে আকরাম খান বলেন, ‘ক্রিকেটারদের কোয়ারিন্টিনে রাখতে হবে এবং ঘন ঘন টেস্ট হবে। যেমন আমরা এখানে ১৮ তারিখ (সেপ্টেম্বর) একবার করবো, ২১ তারিখ একবার করবো এবং যাওয়ার আগে একবার করবো। সেখানে গিয়েও করবে, যতটুকু শুনলাম শ্রীলঙ্কা বোর্ডও ঘন ঘন টেস্ট করাবে।’

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতাধীন তিন ম্যাচের এই টেস্ট সিরিজটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল জুলাই-আগস্টে। কোভিডের কারণে তা পিছিয়ে শুরু হবে অক্টোবরের ২৪ তারিখ থেকে। বিসিবি টি-টোয়েন্টি সিরিজ খেলার প্রস্তাব দিলেও লঙ্কান ক্রিকেট বোর্ড এতে সায় দেয়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব