1. admin@somoy71.com : admin :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৪ অপরাহ্ন

সিম্ফনির নতুন স্মার্টফোন ‘সিম্ফনি জেড ২৮’

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ৩৮ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ
মোবাইল ফোন ব্র্যান্ড সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে এল এআই সমৃদ্ধ ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৪০০০ মিলি অ্যাম্পিয়ার বিগ ব্যাটারির নতুন স্মার্টফোন ‘সিম্ফনি জেড ২৮’। এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

‘অসামনেস রিডিফাইন্ড’ স্লোগানের এই ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে আছে লেটেস্ট অ্যান্ড্রোয়েড ১০.০। ২০: ৯ অ্যাসপেক্ট রেশিওর হ্যান্ডসেটটিতে আছে ৬.৫২ ইঞ্চি ২.৫ডি ইনসেল ভি নচ ডিসপ্লে। যার রেজল্যুশন এইচডি প্লাস বা ৭২০ x ১৬০০।

১.৮ গিগাহার্টজের পাওয়ারফুল ও পাওয়ার এফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসর ও মিডিয়াটেকের প্রিমিয়াম কোয়ালিটির চিপসেট হ্যালিও এ২৫-এর সঙ্গে আছে ৩ জিবি ডিডিআর-৪ র‍্যাম। এবং ৩২ জিবি রম, যা মেমোরি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।

সুন্দর ছবি তোলার জন্য এই স্মার্টফোনটির ব্যাক সাইডে আছে তিনটি ক্যামেরা। ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সঙ্গে ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং ৫ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাংগেল আর সামনে থাকছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

স্মার্টফোনটিতে মাল্টি ফাংশন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ছাড়াও আরও কিছু গুরুত্বপূর্ণ সেন্সর আছে। যেমন—জি সেন্সর, লাইট সেন্সর এবং প্রক্সিমিটি সেন্সর।

আরও অনেক স্পেশাল ফিচারের মধ্যে উল্লেখ্যযোগ্য হলো—ফেস আনলক, ডিজিটাল ওয়েলবিয়িং, স্মার্ট কন্ট্রোল, প্যারেন্টাল লক, ওয়ান হ্যান্ড মোড, নাইট মোড, বেড টাইম মোড, লিফট টু ওয়েক আপ, কাস্টমাইজেবল নটিফিকেশন লাইট, স্মার্ট অ্যাকশন, স্মার্ট জেশচার এবং অলওয়েজ অন ডিসপ্লে।

সিম্ফনির এই ফ্ল্যাগশিপ ফোনটি ক্যারিবিয়ান ব্লু এবং ক্যানব্যারী রেড কালারে পাওয়া যাচ্ছে মাত্র ৮ হাজার ৯৯০ টাকায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব