1. admin@somoy71.com : admin :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২:০৩ অপরাহ্ন

স্বেচ্ছাসেবকলীগ নেতার পরিবারকে খাবারে বিষ মিশিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৭৭ বার পড়া হয়েছে

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল হাসান রনির পরিবারকে খাবারে বিষ মিশিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার রাতে বিষমিশ্রিত ভাত খাবার পর ওই পরিবারের ছয়জন গুরুতর অসুস্থ হয়ে পড়ে।

অসুস্থরা হলেন—স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল হাসান রনি (৩২), তার বড় ভাই কামরুল হাসান জনি (৩৬), ছোট ভাই নুর হাসান পনি (২৮), তাদের দুই স্ত্রী নাফিজা আক্তার নিপু (২৮), নুর নাহার আক্তার (২২) ও গৃহপরিচারিকা কুলসুম (৩০)।

অসুস্থদের পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল রাতে রান্না ঘরের জানালা খোলা অবস্থায় রান্না-বান্নার কাজ চলে। রান্না শেষে রাত ১১টায় পরিবারের সবাই রাতের খাবার খায়। এর পর পরই একে একে অসুস্থ হয়ে পড়েন ছয়জন। শুধুমাত্র রনির মা কামরুন নাহার (৫৫) ডায়বেটিস রোগী হওয়ায় রান্না করা ভাত না খেয়ে রাতে রুটি ও সবজি খান। তিনি বর্তমানে সুস্থ রয়েছেন।

অসুস্থ ছয়জনকে রাতে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তাদের অবস্থার অবনতি ঘটলে গভীর রাতে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
অসুস্থরা এখনও আশঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল হাসান রনি। তিনি জানান, রান্না ঘরের জানালা খোলা থাকায় জানালা দিয়ে ভাত রান্না করার পাতিলে কেউ বিষ জাতীয় কোনো কিছু মিশিয়ে দিয়েছে।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, সংবাদ পেয়ে পুলিশ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল হাসান রনি বাড়িতে গিয়ে ঘটনারস্থল পরিদর্শন করেছে। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব